চর্ম রোগ বিশেষজ্ঞ সেরা ১০ ডাক্তার তালিকা / চর্ম রোগের ভালো ডাক্তার

 চর্ম রোগ বিশেষজ্ঞ সেরা ১০ ডাক্তার তালিকা / চর্ম রোগের ভালো ডাক্তার

হ্যালো এভরিওয়ান। আমাদের আজকের আর্টিকেলটি হচ্ছে অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমাদের আজকের আর্টিকেলটি হচ্ছে চর্ম রোগ বিশেষজ্ঞ সেরা ১০ ডাক্তার তালিকা নিয়ে।আশা করি আজকের আর্টিকেলটি আপনাদের উপকারে আসবে। 

চর্ম রোগ বিশেষজ্ঞ সেরা ১০ ডাক্তার তালিকা
চর্ম রোগ বিশেষজ্ঞ সেরা ১০ ডাক্তার তালিকা


আমরা অনেকেই জানিনা ভালো চর্ম রোগ বিশেষজ্ঞ সেরা সেরা ডাক্তার সম্পর্কে তাই আপনারা সকলে আজকে আর্টিকেল থেকে জানতে পারবেন  চর্ম রোগ বিশেষজ্ঞ সেরা ১০ ডাক্তার তালিকা। আজকের আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। 

চর্ম রোগের ডাক্তার ঢাকা

আজকে আর্টিকেলের মূল বিষয় হচ্ছে  চর্ম রোগ বিশেষজ্ঞ সেরা ১০ ডাক্তার তালিকা।নিচে সেরা কয়েকজন চর্ম রোগের বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা প্রকাশ করা হলো। 

চর্ম রোগ বিশেষজ্ঞ ঢাকা সেরা ১০ ডাক্তার তালিকা

১) ডাক্তারের নাম - প্রসেসর ডাক্তার মোহাম্মদ আব্দুল মন্নান। এমবিবিএস ডিডিভি (ঢাবি) ফেলো ডব্লিউএইচও এইচআইভি এইডস (ব্যাংকক) এফআরএসএইচ ( লন্ডন)  স্কিন, সেক্স লিঙ্গের প্রতিবন্ধকতা,কুষ্ঠ রোগ, অ্যালার্জি, শিশু চর্মরোগ ও প্রসাধনী এসবের জন্য বিশেষজ্ঞ। প্রাক্তন অধ্যাপক ও বিভাগীয় প্রধান। চর্মরোগ ও ভেনারোলজি বিভাগ কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল। ইন্টারন্যাশনাল সোসাইটি ফর সেক্সুয়াল মেডিসিনের সদস্য। (আইএসএসএম) ভালো সেরা একজন চর্ম রোগের বিশেষজ্ঞ ডাক্তার। আপনার যদি চর্ম রোগের সমস্যা থাকে তাহলে নিঃসন্দেহে এই ডাক্তারের সাথে আপনি যোগাযোগ করতে পারেন। 

 প্রসেসর ডাক্তার মোহাম্মদ আব্দুল মন্নানের চেম্বার হচ্ছে ১/৮,ব্লক ই,লালমাটিয়া, সাত মসজিদ রোড, ঢাকা - ১২০৭

ডাক্তার মোহাম্মদ আব্দুল মন্নানের সিরিয়াল পেতে যোগাযোগ করুন এই নাম্বারে ( 01740486123) সকাল দশটা থেকে শুরু করে সন্ধ্যা সাতটা পর্যন্ত। (শুধুমাত্র শুক্রবার ব্যতীত) 

২) ডাক্তারের নাম - প্রসেসর ডাক্তার মোহাম্মদ ইমদাদুল হক। এমবিবিএস (ঢাকা) বিসিএস (স্বাস্থ্য) ডিডিও ডিইড) অধ্যাপক চর্মরোগ ও ভেনেরিয়েল ডিজিজ ঢাকা বিভাগ মেডিকেল কলেজ হাসপাতাল। চর্ম রোগের, ভেনেরিয়েল, যৌন এবং অয়ালার্জি রোগের জন্য সেরা একজন ডাক্তার। এই ঠিকানার জন্য এসবের জন্য তিনি একজন বিশেষজ্ঞ ডাক্তার। 

এই প্রসেসর ডাক্তার মোহাম্মদ ইমদাদুল হকের চেম্বারের ঠিকানা হচ্ছে -২৬, উত্তর কাফরুল (তিন তলায়) কচুক্ষেত ঢাকা সেনানিবাস, ঢাকা-১২০৬।

এই ডাক্তারের সিরিয়াল পেতে যোগাযোগ করুন এই নাম্বারে - ( 01740486123) সকাল দশটা থেকে শুরু করে সন্ধ্যা সাতটা পর্যন্ত। (শুধুমাত্র শুক্রবার ব্যতীত) 

৩) ডাক্তারের নাম- প্রসেসর ডাক্তার শহীদুল্লাহ। এমবিবিএস, ডিডিভি,এমসিপিএস ( স্কিন এন্ড সেক্স) এফসিপিএস ( স্কিন এন্ড সেক্স), এফআরসিপি (ইউকে) ডার্মাটোলজিতে সিনিয়র ফলোশিপ (সিঙ্গাপুর) এইচআইভি / এইডস (ইন্ডিয়া) চর্মরোগ বিশেষজ্ঞ এবং লেজার বিশেষজ্ঞ ও প্রসাধনী চর্মরোগ বিশেষজ্ঞ প্রাক্তন প্রধান। চর্মরোগ ও ভেনারেটোলজিতে অ্যাডভান্সড ট্রেনিং বিভাগ শহীদ মনসুর আলী মেডিকেল কলেজ, ঢাকা। এসব রোগের জন্য অনেক অভিজ্ঞ একজন ডাক্তার প্রসেসর শহীদুল্লাহ। আপনার এসব রোগের সমস্যার সমাধান পাওয়ার জন্য এই ডাক্তারের পরামর্শ নিতে পারেন। 

এই ডাক্তারের চেম্বারের ঠিকানা হচ্ছে জাকির সুপার মার্কেট, ১৪৫,বঙ্গবন্ধু রোড, (নূর মসজিদের বিপরীতে) চাষাড়া নারায়ণগঞ্জ। 

ডাক্তার শহীদুল্লাহর সাথে দেখা করার জন্য অথবা সিরিয়ালের জন্য যোগাযোগ করুন এই নাম্বারে - - ( 01740486123) সকাল দশটা থেকে শুরু করে সন্ধ্যা সাতটা পর্যন্ত। (শুধুমাত্র শুক্রবার ব্যতীত) 

৪) ডাক্তারের নাম - অধ্যাপক ডাক্তার শাহিন রেজা চৌধুরী। এমবিবিএস, ডিডিভি,(ডি, ইউ) প্রাক্তন -অধ্যাপক (চর্মবিদ্যা বিভাগ) মুগদা মেডিকেল কলেজ ঢাকা। বেশ ভালো একজন অভিজ্ঞ ডাক্তার। আপনি চাইলে এই ঠিকানায় এ ডাক্তারের সাথে এই রোগের জন্য দেখা করতে পারেন। 

তার বসার ঠিকানা হচ্ছে -২/২,রুপনগর বাণিজ্যিক এলাকা। (আবাসিক জংশন), পল্লবী মিরপুর ঢাকা। 

তার সিরিয়াল পেতে যোগাযোগ করার নিচের এই নাম্বারে -- ( 01740486123) সকাল দশটা থেকে শুরু করে সন্ধ্যা সাতটা পর্যন্ত। (শুক্রবার ব্যতীত) 

৫) ডাক্তারের নাম - প্রসেসর ডাক্তার মোহাম্মদ নজরুল ইসলাম ভূঁইয়া। তিনি একজন এমবিবিএস ডাক্তার। এমবিবিএস (ঢাকা),ডিডিভি (ডিইড) ত্বক, অ্যালার্জি এবং তিনি হচ্ছেন যৌন রোগের বিশেষজ্ঞ অধ্যাপক (সিমি) চর্ম ও ভেনারিয়াল ডিজিজ বিভাগের ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা। চর্ম রোগের জন্য অনেক বেশি অভিজ্ঞ একজন ডাক্তার তিনি। 

তার বসার স্থান হচ্ছে -৭৪জি/৭৫,পি-কক স্কোয়ার নিউ এয়ারপোর্ট রোড ঢাকা -১২১৫। 

এই ডাক্তারের সিরিয়ালের জন্য কল করুন নিচে দেওয়া নাম্বারে -(01740486123) সকাল দশটা থেকে শুরু করে সন্ধ্যা সাতটা পর্যন্ত। (শুক্রবার ব্যতীত) 

সেরা চর্ম রোগের ডাক্তার

৬) ডাক্তারের নাম -সহকারী অধ্যাপক ডাক্তার নাজমুল হক সরকার। এমবিবিএস সেরা একজন ডাক্তার। এমবিবিএস, ডিডিভি,এমসিপিএস সহকারী অধ্যাপক,চর্মরোগ বিভাগ।শহীদ মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল।তিনিও কিন্তু একজন চর্ম রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তার। 

তার চেম্বারের ঠিকানা হচ্ছে -বাড়ি ২৩,২৪ এবং ২৬, লেক ড্রাইভ রোড,  সেক্টর ০৭ উত্তরা ঢাকা,১২৩০।

এই ডাক্তারের সিরিয়াল পেতে যোগাযোগ করুন নিচে দেওয়া এই নাম্বারে --(01740486123) সকাল দশটা থেকে শুরু করে সন্ধ্যা সাতটা পর্যন্ত।( শুধুমাত্র শুক্রবার ব্যতীত) 

চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার

৭) ডাক্তারের নাম -ডাক্তার রুবাইয়া আলী। শিক্ষাগত যোগ্যতা হচ্ছে এমবিবিএস, ডিডিভি,এফসিপিএস (ডিভি)।তার কর্মক্ষেত্র হচ্ছে -সহযোগী অধ্যাপক, আদ- দ্বীন মেডিকেল কলেজ হাসপাতাল। তিনি বিশেষজ্ঞ হচ্ছেন -চর্মরোগ ও ভেনারোলজি। এই ডাক্তারের চেম্বার হচ্ছেন -অ্যাপোলো হাসপাতাল ঢাকা। ঠিকানা হচ্ছেন - প্লট-৮১ ব্লক - ই,বসুধারা আর/এ, ঢাকা,১২২৯।তার মোবাইল নাম্বার হচ্ছে - +88028401661,8845242, সেল- +8801841276556,হটলাইন হল- 10678 তিনি একজন চর্ম রোগের জন্য অনেক অভিজ্ঞ একজন ডাক্তার। 

৮) ডাক্তারের নাম - ডাক্তার জাকির আহমেদ। তিনি একজন এমবিবিএস ডাক্তার। এমবিবিএস, ডিডিভি। তার কর্মক্ষেত্র হচ্ছে- সহযোগ অধ্যাপক।বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়। ডাক্তার জাকির আহমেদ হচ্ছেন একজন চর্ম রোগের বিশেষজ্ঞ। সংস্থা হচ্ছেন - চেম্বার গ্রীন লাইফ হসপিটাল লিমিটেড ঢাকা, বাংলাদেশ। ঠিকানা হচ্ছে -৩২ গ্রিন রোড, রুম নাম্বার হচ্ছেন - ৪১০, ধানমন্ডি ঢাকা-১২০৫, বাংলাদেশ। সিরিয়াল ফেতে যোগাযোগ করুন নিচের এই মোবাইল নাম্বারে -+8802961234550

চর্ম রোগের ডাক্তার

৯) ডাক্তারের নাম -ইসমত আরা যুথী।একজন এমবিবিএস ডাক্তার। এমবিবিএস, (বিএসএমএমইউ),বিসিএস (স্বাস্থ্য), ডিভিডি ( বিএসএমএমইউ)।কনসালটেন্ট ( চর্ম এবং যৌন রোগ বিভাগ বিশেষজ্ঞ) স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতাল, টাকা। তিনি একজন চর্মরোগ এবং যৌন রোগের জন্য অত্যন্ত বিশেষজ্ঞ একজন ডাক্তার। ঠিকানা হচ্ছেন -ম্যাক্সলাইফ সার্ভিসেস লিমিটেড মিটাফোর্ড রোড,ঢাকা।রোগী দেখার সময় হচ্ছে দুপুর ২ টা থেকে বিকাল 4 টা পর্যন্ত। (শুধুমাত্র শুক্রবার বাদে আর অন্য সব দিনগুলোতে এই ডাক্তারকে আপনারা পাবেন। এই ডাক্তারের সিরিয়াল পেতে নিচের নাম্বারগুলোতে যোগাযোগ করুন। নতুন রোগীর জন্য ডাক্তারের ফ্রি ৬০০ টাকা এবং পুরাতন রোগের জন্য ডাক্তারের ফ্রি ৬০০ টাকা। 

09613820595,01946102102,01906399496,01906399497

১০) ডাক্তারের নাম - ডাক্তার কে এম সাজেদুল ইসলাম। তিনি একজন এমবিবিএস ডাক্তার। এমবিবিএস, এমসিপিএস, এফসিপিএস (চর্ম এবং যৌন) চর্ম, যৌন, সেক্স, এলার্জি, এসব রোগের বিশেষজ্ঞ। বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় ঢাকা। চর্ম ও যৌন রোগের জন্য বিশেষজ্ঞ। তার চেম্বারের ঠিকানা হচ্ছে -দেশ ডায়াগনস্টিক এন্ড মেডিকেল সেন্টার,লালবাগ ঢাকা।চেম্বারের সময়সূচিটা হচ্ছে চারটা হতে পাঁচটা পর্যন্ত। প্রতি রবিবার। আর রবিবার,মঙ্গলবার, বুধবার, বৃহস্পতিবার রোগী দেখবেন - হেলথ এইড টাইগোমেস্টিক এন্ড কনসালটেশন সেন্টার লিমিটেড ঢাকা। বিকেল পাঁচটা থেকে রাত আটটা পর্যন্ত। সিরিয়াল পাওয়ার জন্য যোগাযোগ করুন নিচে দেওয়া এই নাম্বারগুলোতে। 09613820595,01986102102,01906399497,01906399497ডাক্তারি ফ্রি হচ্ছে নতুন রোগীর জন্য ৫০০ টাকা এবং পুরাতন রোগীর জন্যও ৫০০ টাকা। 

আমাদের শেষ কথা। এ ছিল আমাদের আজকের চর্ম রোগ বিশেষজ্ঞ সেরা ১০ ডাক্তার তালিকা।আশা করি আজকে আর্টিকেল থেকে আপনারা আপনাদের রোগের সমস্যা সমাধানের জন্য বিভিন্ন অভিজ্ঞ সম্পূর্ণ ডাক্তারের পরামর্শ নিতে পারবেন।তবে ডাক্তার গুলোর কাছে যাওয়ার আগে ডাক্তারের দেওয়া নাম্বারগুলোতে যোগাযোগ করে এবং ঠিকানা জেনে তারপর যাবেন। এতে করে আপনার জন্য আরো বেশি ভালো হবে। 


আর সবচেয়ে বড় কথাটি হচ্ছে - অনেক সময় মোবাইল নাম্বার এবং রোগী দেখার স্থান পরিবর্তন হয়ে যায়। তাই ডাক্তার গুলোর কাছে যাওয়ার আগে নাম্বারগুলোতে কল দিয়ে এবং ঠিকানা জেনে ও বিস্তারিত সবকিছু জেনে তারপর যাবেন। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url